• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কোটিপতি সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে

আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৬
The millionaire driver was remanded for 14 days
স্বাস্থ্য অধিদপ্তরের কোটিপতি গাড়িচালক আবদুল মালেক

অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা পৃথক দুই মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের কোটিপতি গাড়িচালক আবদুল মালেক ওরফে বাদলের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তুরাগ থানা পুলিশ সোমবার (২১ সেপ্টেম্বর) তাকে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালতে হাজির করলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে ১৪ দিনের রিমান্ড আদেশ দেন।

তার আগে অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় তুরাগ থানার করা পৃথক দুই মামলায় তার সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। অন্যদিকে তার আইনজীবী জি এম মিজানুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

রোববার বেলা সোয়া ৩টার দিকে আবদুল মালেককে তুরাগের বামনারটেক এলাকার একটি সাততলা ভবন থেকে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ জাল বাংলাদেশি টাকা, একটি ল্যাপটপ ও একটি মোবাইল উদ্ধার হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, এই গাড়িচালক আব্দুল মালেকের রয়েছে ৩টি ৭তলা বাড়ি, ১টি ১০তলা বাড়ি, ২৪টি ফ্লাট ও ৩টি দামি গাড়িসহ শতকোটি টাকার সম্পত্তি।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে জানান, আবদুল মালেক স্বাস্থ্য অধিদপ্তরের পরিবহন পুলের একজন গাড়িচালক ও তৃতীয় শ্রেণির কর্মচারী। অষ্টম শ্রেণি পাস আবদুল মালেক ১৯৮২ সালে প্রথম সাভার স্বাস্থ্য প্রকল্পের গাড়িচালক হিসেবে যোগ দেন। তবে চার বছর পর অধিদপ্তরের পরিবহন পুলে যোগ দেন। আজ পর্যন্ত তিনি প্রেষণে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিবহন পুলের গাড়িচালক ছিলেন।
পি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানে ব্যাংক ডাকাতি, ৫২ জন দুদিনের রিমান্ডে
লঞ্চ দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু, আসামিরা ৩ দিনের রিমান্ডে
২৫ দিন ধরে ধর্ষণ : চার আসামি ফের রিমান্ডে
শিকলে বেঁধে রেখে তরুণীকে ধর্ষণ : চার আসামি ফের রিমান্ডে
X
Fresh