smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

‘বয়স্ক পাত্র চাই’ বিজ্ঞাপনের সেই সাদিয়া রিমান্ডে

  আরটিভি নিউজ

|  ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৩:৫১ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৩
Sadia remanded in the advertisement of 'I want an old pot'
চটকদার বিজ্ঞাপনের হোতা সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌস
‘প্রতিষ্ঠিত ব্যবসায়ী কানাডার সিটিজেন ডিভোর্সি সন্তানহীন বয়স ৩৭, ৫.৩ ফুট লম্বা নামাজি পাত্রীর জন্য ব্যবসার দায়িত্ব নিতে আগ্রহী বয়স্ক পাত্র চাই’- সংবাদপত্রে এমনই চটকদার বিজ্ঞাপনের হোতা সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌসকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রতারণার উদ্দেশ্যে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে প্রায় ৩০ কোটি টাকা আত্মসাত করেছে সাদিয়া। এমনই একটি প্রতারণামূলক মামলায় তাকে রিমান্ডে নেওয়া হয়। 

আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, গুলশান থানার মামলায় তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক শরীফুল ইসলাম শরীফ আসামি সাদিয়া জান্নাতকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। এসময় আসামিপক্ষের আইনজীবী জুলহাস উদ্দিন আহম্মেদ সবুজ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নামঞ্জুর এবং দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, সাদিয়া জান্নাত গত ১১ বছর যাবত ‘কানাডার সিটিজেন ডিভোর্সি ও সন্তানহীন নারীর জন্য পাত্র চাই’ এমন বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করে আসছিলো। ওই ঘটনায় নাজির উদ্দিন নামে এক ভুক্তভোগী গত ১৭ সেপ্টেম্বর গুলশান থানায় মামলা দায়ের করেন। ওইদিনই রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আরও পড়ুন: ‘বয়স্ক পাত্র চাই’ বিজ্ঞাপন, কোটি কোটি টাকা আত্মসাৎ নারীর

কেএফ/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আইন-বিচার এর সর্বশেষ
  • আইন-বিচার এর পাঠক প্রিয়