• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ক্যাসিনো সম্রাটের সহযোগী আরমানের জামিন চেম্বার আদালতে স্থগিত

আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৩
The bail of Arman, an associate of the casino emperor, has been suspended in the chamber court
যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অন্যতম সহযোগী এনামুল হক আরমান (বাঁয়ে)

চাঞ্চল্যকর ক্যাসিনোকাণ্ডে জড়িত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অন্যতম সহযোগী এনামুল হক আরমানকে হাইকোর্টের দেয়া মাদক মামলার জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। আরমান যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ছিলেন। পরে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় তাকে বহিষ্কার করা হয়।

রোববার (১৩ সেপ্টেম্বর) আরমানের জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি নিয়ে আপিল বিভাগের চেম্বার বিচারপতি মো. নূরুজ্জামান এ স্থগিতাদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজ উদ্দিন ফকির ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

১০ সেপ্টেম্বর আরমানের জামিন প্রশ্নে জারি করা রুল যথাযথ ঘোষণা করে রায় দিয়েছিলেন হাইকোর্ট। তবে, সেদিন তার আইনজীবী জানিয়েছিলেন, আরও মামলা থাকায় তিনি জামিনে মুক্তি পাচ্ছেন না।

গত বছরের ৫ অক্টোবর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ওরফে ক্যাসিনো সম্রাট ও আরমানকে গ্রেপ্তার করা হয়। পরদিন তাদের ঢাকায় আনার পর অভিযান চালিয়ে অস্ত্র, মাদকসহ বিভিন্ন অবৈধ দ্রব্য জব্দ করেে র‌্যাব। এরপর রমনা মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করে র‌্যাব-১। তদন্তে বেরিয়ে আসে, সম্রাট ও আরমান রাজধানীর ক্যাসিনো ব্যবসা নিয়ন্ত্রণ করতো। ওই মামলায় ২০১৯ সালের ৯ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করে র‌্যাব।
কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়াল
শ্রম আপিল ট্রাইব্যুনালে আজ স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস
মঙ্গলবার স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস
X
Fresh