logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

ক্যাসিনো সম্রাটের সহযোগী আরমানের জামিন চেম্বার আদালতে স্থগিত

  আরটিভি নিউজ

|  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৩ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:১১
The bail of Arman, an associate of the casino emperor, has been suspended in the chamber court
যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অন্যতম সহযোগী এনামুল হক আরমান (বাঁয়ে)
চাঞ্চল্যকর ক্যাসিনোকাণ্ডে জড়িত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অন্যতম সহযোগী এনামুল হক আরমানকে হাইকোর্টের দেয়া মাদক মামলার জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। আরমান যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ছিলেন। পরে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় তাকে বহিষ্কার করা হয়। 

রোববার (১৩ সেপ্টেম্বর) আরমানের জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি নিয়ে আপিল বিভাগের চেম্বার বিচারপতি মো. নূরুজ্জামান এ স্থগিতাদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজ উদ্দিন ফকির ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

১০ সেপ্টেম্বর আরমানের জামিন প্রশ্নে জারি করা রুল যথাযথ ঘোষণা করে রায় দিয়েছিলেন হাইকোর্ট। তবে, সেদিন তার আইনজীবী জানিয়েছিলেন, আরও মামলা থাকায় তিনি জামিনে মুক্তি পাচ্ছেন না।

গত বছরের ৫ অক্টোবর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ওরফে ক্যাসিনো সম্রাট ও আরমানকে গ্রেপ্তার করা হয়। পরদিন তাদের ঢাকায় আনার পর অভিযান চালিয়ে অস্ত্র, মাদকসহ বিভিন্ন অবৈধ দ্রব্য জব্দ করেে র‌্যাব। এরপর রমনা মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করে র‌্যাব-১। তদন্তে বেরিয়ে আসে, সম্রাট ও আরমান রাজধানীর ক্যাসিনো ব্যবসা নিয়ন্ত্রণ করতো। ওই মামলায় ২০১৯ সালের ৯ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করে র‌্যাব।
কেএফ/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আইন-বিচার এর সর্বশেষ
  • আইন-বিচার এর পাঠক প্রিয়