• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নকল মাস্ক সরবরাহ: শারমিন জাহানের জামিন নামঞ্জুর

আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২০, ১৮:৩৭
Supply of fake mask: Sharmin Jahan's bail denied
অপরাজিতা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী শারমিন জাহান (ফাইল ছবি)

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের অভিযোগের মামলায় গ্রেপ্তার অপরাজিতা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী আওয়ামী লীগ নেত্রী শারমিন জাহানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম এ আদেশ দেন।

তিন দিনের রিমান্ড শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের রমনা জোনাল টিমের পরিদর্শক শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস শারমিন জাহানকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে শারমিনের আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে শারমিন জাহানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

গত ২৪ জুলাই (শুক্রবার) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শাহবাগ এলাকা থেকে সাবেক ছাত্রলীগ নেত্রী শারমিন জাহানকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরদিন শনিবার ঢাকা মহানগর হাকিম আদালতের হাজির করে তাকে তিন দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পায় পুলিশ। অপরদিকে এই মাস্ক কেলেঙ্কারির ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার পদ থেকে শারমিন জাহানকে সাময়িক বরখাস্ত করা হয়।

উল্লেখ্য, নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের অভিযোগে গত বৃহস্পতিবার রাতে শাহবাগ থানায় মামলাটি করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোজাফফর আহমেদ।
পি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পিরোজপুরে ঝড়ের তাণ্ডব : ২ দিন পরও স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
সিঙ্গাপুর থেকে স্বল্পমেয়াদে এলএনজি সরবরাহে নীতিগত অনুমোদন দিল সরকার 
সিলেটে শনিবার ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ
X
Fresh