• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

রিজেন্ট এমডি’র তথ্যে সাহেদ গ্রেপ্তার: র‌্যাব

আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২০, ১৬:৫৮
Chowdhury Abdullah Al Mamun
চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের দেওয়া তথ্যের ভিত্তিতে সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আজ বুধবার (১৫ জুলাই) বিকেলে রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

র‌্যাব ডিজি বলেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর থেকে রিজেন্টের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে আটক করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্য অনুযায়ী সাহেদের পরিকল্পনা সম্পর্কে জানা যায়। তার তথ্যের ভিত্তিতে আমরা সাতক্ষীরা সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করি। গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি করে একপর্যায়ে সাতক্ষীরার দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি খাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, সাহেদের নামে প্রায় ৫০টির বেশি মামলা রয়েছে। এই মামলার সংখ্যায় বুঝা যায় সে কতটা প্রতারক। কোন জায়গায় স্থির ভাবে থাকেননি। রাজধানী থেকে বের হয়েছেন, আবার রাজধানীতে ঢুকেছেন আবার বের হয়েছেন। আমরাও তাকে প্রথম থেকেই অনুসরণ করে যাচ্ছি। এক পর্যায়ে তাকে ধরতে সক্ষম হই।

তিনি বলেন, ৬ জুলাইয়ের পর থেকে সাহেদ বিভিন্নভাবে চলাফেরা করতেন। কখনো গণপরিবহনে কখনও ব্যক্তিগত গাড়িতে কখনো ট্রাকে চড়ে আবার হেঁটে চলাফেরা করেছেন।

আজ তাকে আটকের পর দুপুরে তার উত্তরার বাসায় অভিযান চালিয়ে ১ লাখ ৪৭ হাজার জাল টাকা উদ্ধার করা হয়। আরো বেশ কিছু তথ্য আছে যেগুলো আমরা যাচাই-বাছাই করছি। বিকেলেই সাহেদকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন: 'ছয় মাসের বেশি আমাকে আটকে রাখা যাবে না', র‍্যাবকে সাহেদের চ্যালেঞ্জ

এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র মামলায় রিজেন্টের সাহেদের খালাস
X
Fresh