• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাহেদ-সাবরিনার ব্যাংক হিসাব জব্দ

আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২০, ১৩:৫৯
Shahed-Sabrina's bank account seized
রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিম ও জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সেন্ট্রাল ইন্টেলিজেন্স ইউনিট (সিআইসি)রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিম এবং জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর ব্যাংক হিসাব জব্দ করেছে।

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সূত্রে সোমবার (১৩ জুলাই) এ তথ্য জানা গেছে।

এনবিআর সূত্রে জানা যায়, সিআইসি থেকে সাহেদ ও সাবরিনার ব্যাংক হিসাব জব্দের পাশাপাশি তাদের নামে থাকা ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য সাতদিনের মধ্যে জানানোর জন্য সব তফসিলি ব্যাংককে চিঠি দেয়া হয়েছে। এনবিআরের সিআইসি থেকে রোববার (১২ জুলাই) বিকেলে তাদের ব্যাংক হিসাব জব্দ করার জন্য সব ব্যাংককে চিঠি দেয়া হয়। একইসঙ্গে, জেকেজি হেলথকেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী ও রিজেন্ট হাসপাতালের পরিচালক ইব্রাহিম খলিলের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন স্থানে করোনার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি ১৫ হাজার ৪৬০ টেস্টের ভুয়া রিপোর্ট সরবরাহ করে। করোনাভাইরাস পরীক্ষায় অনিয়ম-দুর্নীতির অভিযোগে অনুমতি বাতিল হওয়া জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফের তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। রোববার (১২ জুলাই) দুপুরে ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। আজ তাকে আদালতে চারদিনের রিমান্ড আবেদন করলে তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।
পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
বিমানবন্দরে ডলার আত্মসাৎ, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে মামলা
X
Fresh