• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে ব্যাংক জালিয়াতচক্রের দুই সদস্য গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি

  ১০ মার্চ ২০২০, ১৯:১৪
টাঙ্গাইল জালিয়াতি গ্রেপ্তার
জালিয়াতিচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ, ছবি: আরটিভি অনলাইন

টাঙ্গাইলের বাংলাদেশ কৃষি ব্যাংক সখীপুর তক্তারচালা শাখায় জালিয়াতিচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে সাতদিনের রিমান্ড চেয়ে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। পরে শুনানি শেষে আদালতের বিচারক তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরা হলেন- মাদারীপুরের শামসুর রহমানের ছেলে সোহাগ (৩৩) এবং সৈয়দ আলী ব্যাপারীর ছেলে রোকন ব্যাপারি (২৪)।

ঘটনার ব্যাপারে ওই শাখার ব্যাবস্থাপক আব্দুল লতিফ মিয়া বলেন, জালিয়াতচক্র ভুয়া আইডি কার্ড ব্যবহার করে সোহাগ নামে একটি হিসাব খোলে। সোমবার দুপুরে ব্যাংকের অন্যান্য স্টাফদের সিল সই জাল করে এসবিডি ৪৩৮৭২১৩ চেকের মাধ্যমে ৫৮৩৯ অ্যাকাউন্ট থেকে ৪ লাখ টাকা উত্তোলন করে চলে যায়। পরে এসবিডি ৪৩৮৭২১৪ চেকের মাধ্যমে একই অ্যাকাউন্ট থেকে পুনরায় তিন লাখ টাকার চেক নিয়ে ব্যাংকে এসে ঘোরাঘুরি করতে থাকে। এসময় সন্দেহ হলে তাদেরকে আটক করে চার লাখ টাকা উদ্ধার করা হয়। অবস্থা বেগতিক দেখে জালিয়াতচক্রের একজন পালিয়ে যায়।

তিনি আরো বলেন, জালিয়াতচক্র কিভাবে অ্যাকাউন্ট খুলেছে তা জানার চেষ্টা চলছে। এছাড়াও চক্রটির সঙ্গে ব্যাংক স্টাফদের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) লুৎফুল কবির বলেন, ব্যাংক জালিয়াতচক্রের দুইজনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালতের বিচারক তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
পুকুরে ভাসছিল শিশুর মরদেহ, টানাটানি করছিল কুকুরে!
টাঙ্গাইলের শ্রেষ্ঠ ওসি ভূঞাপুর থানার আহসান উল্লাহ্
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
X
Fresh