• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাপিয়া-মফিজুর দম্পতির নামে আরও দুই মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৭
যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া
যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া, ডান থেকে দ্বিতীয়, ছবি: সংগৃহীত

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর নামে শেরেবাংলা নগর থানায় আরও দুটি মামলা করেছে র‌্যাব। এর আগে গত শনিবার বিমানবন্দর থানায় অস্ত্র, মাদক ও অর্থ পাচারের অভিযোগে একটি মামলা করা হয়।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব সদর দপ্তরের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গত শনিবার (২২ ফেব্রুয়ারি) শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাপিয়াসহ চারজনকে আটকের ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়েছে। আর পাপিয়া-মফিজুর দম্পত্তির ফার্মগেট ২৮ ইন্দিরা রোডের বাসা থেকে অবৈধ অস্ত্র, গুলি, বিদেশি মদ ও ৫৮ লাখ ৪১ হাজার টাকা উদ্ধারের ঘটনায় শেরেবাংলা নগর থানায় বিশেষ ক্ষমতা ও অস্ত্র আইনে দুটি মামলা করেছে র‌্যাব-১। ’

সুজয় সরকার আরও বলেন, ‘আজ সোমবার তাদের বিমানবন্দর থানার মামলায় আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদনও করা হয়েছে। পরবর্তীতে শেরেবাংলা নগর থানা পুলিশও আদালতে আবেদন করবে।’

শনিবার গ্রেপ্তারের পর ওইদিন রাতেই নরসিংদীর বাসায় এবং রোববার ভোরে হোটেল ওয়েস্টিনে তাদের নামে বুকিং করা বিলাসবহুল প্রেসিডেন্সিয়াল স্যুটে অভিযান চালানো হয়। রোববার দল থেকে তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, গত শনিবার (২২ ফেব্রুয়ারি) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। অন্য তিনজন হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।
পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় দম্পতিকে খুনের দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড
১০৭ বার পেছাল মামলার প্রতিবেদন
একসঙ্গে মৃত্যুর ইচ্ছা পূরণ হলো দম্পতির, শায়িত হলেন পাশাপাশি
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
X
Fresh