কিশোরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৯

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্বামী চাঁন মিয়ার ছুরিকাঘাতে স্ত্রী জোসনা বেগম খুন হয়েছেন। এ ঘটনায় আনোয়ারা ও জোসনা নামে আরও দুই নারী আহত হয়েছেন। 

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই-পূর্ব ভরাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জোসনা বেগম কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই-রঘুনাথপুর এলাকার মৃত আব্দুর রশিদের মেয়ে এবং চাঁন মিয়ার স্ত্রী।  

স্থানীয়রা জানান, রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নিহত জোসনাসহ তিনজন ব্যাটারিচালিত অটোরিকশা করে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে বৌলাই-পূর্ব ভরাটি এলাকার অটোরিকশা আটকে পথরোধ করে চাঁন মিয়া। পরে স্ত্রী জোসনার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে চাঁন মিয়ার সঙ্গে থাকা ছুরি বের করে জোসনার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সঙ্গে থাকা অপর আনোয়ারা ও জোসনাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় চাঁন মিয়া। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত দুইজনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোসনার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত জোসনা বেগমের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। 
এই বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, জ্যোৎস্না নিঃসন্তান ছিলেন। তার সঙ্গে সংসার শুরুর পর চান মিয়া আরো একটি বিয়ে করেন। নানাভাবে প্রথম স্ত্রীর উপার্জিত টাকা-পয়সা আত্মসাৎসহ বিরোধের জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘাতককে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।
পি