logo
  • ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু আরো ৩ জন, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে, নতুন আক্রান্ত ৫৪ জন, এর মধ্যে ঢাকায় ৩৯ জন আর পুরুষ ৩৩ জন, নারী ২১ জন, মোট আক্রান্ত ২১৮: আইইডিসিআর। বিশ্বে গত ২৪ ঘণ্টায় ৭৩৮০ জনের মৃত্যু, মোট মৃত্যু ৮২ হাজারের বেশি। সবচেয়ে বেশি মৃত্যু যুক্তরাষ্ট্রে ১৯৭০ জন। মোট মৃত্যু ১২৮৫৪, আক্রান্তের দিক দিয়েও সবার ওপরে যুক্তরাষ্ট্র। এরপরেই ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪১৭ জনের। মোট মৃত্যু ১০৩২৮ জনের। মোট আক্রান্ত এক লাখ নয় হাজারের বেশি মানুষ। তবে মৃত্যুতে বিশ্বে এখনও শীর্ষ ইতালি, এরপরই স্পেন। ব্রিটেনে হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় এক লাফে ৭৮৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর।

কিশোরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি
|  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৯
কিশোরগঞ্জ ছুরিকাঘাত স্ত্রী খুন
কিশোরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্বামী চাঁন মিয়ার ছুরিকাঘাতে স্ত্রী জোসনা বেগম খুন হয়েছেন। এ ঘটনায় আনোয়ারা ও জোসনা নামে আরও দুই নারী আহত হয়েছেন। 

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই-পূর্ব ভরাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জোসনা বেগম কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই-রঘুনাথপুর এলাকার মৃত আব্দুর রশিদের মেয়ে এবং চাঁন মিয়ার স্ত্রী।  

স্থানীয়রা জানান, রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নিহত জোসনাসহ তিনজন ব্যাটারিচালিত অটোরিকশা করে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে বৌলাই-পূর্ব ভরাটি এলাকার অটোরিকশা আটকে পথরোধ করে চাঁন মিয়া। পরে স্ত্রী জোসনার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে চাঁন মিয়ার সঙ্গে থাকা ছুরি বের করে জোসনার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সঙ্গে থাকা অপর আনোয়ারা ও জোসনাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় চাঁন মিয়া। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত দুইজনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোসনার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত জোসনা বেগমের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। 
এই বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, জ্যোৎস্না নিঃসন্তান ছিলেন। তার সঙ্গে সংসার শুরুর পর চান মিয়া আরো একটি বিয়ে করেন। নানাভাবে প্রথম স্ত্রীর উপার্জিত টাকা-পয়সা আত্মসাৎসহ বিরোধের জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘাতককে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।
পি
 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৪২৯৪৩৭ ৩০১১৩০ ৮২১১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অপরাধ এর সর্বশেষ
  • অপরাধ এর পাঠক প্রিয়