• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দক্ষিণখানে মাকে হত্যা মাথায় আঘাত করে, দুই সন্তানকে শ্বাসরোধে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩২
দক্ষিণখান মাকে হত্যা দুই সন্তান

রাজধানীর দক্ষিণখানে উদ্ধার তিন মরদেহের মধ্যে মাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। আর তার দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। শনিবার ময়নাতদন্তকারী চিকিৎসকরা এসব জানান।

শনিবার দুপুরে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে তিনজনের ময়নাতদন্ত করেন ফরেনসিক বিভাগের প্রধান ডা. এ এম সেলিম রেজা।

গতকাল শুক্রবার সন্ধ্যায় দক্ষিণখান কে সি মডেল স্কুলের পেছনে প্রেমবাগান এলাকায় রকিবউদ্দিনের বাসা থেকে তার স্ত্রী মুন্নী বেগম (৩৭), তাদের ছেলে ফোরকান উদ্দিন (১২) ও মেয়ে লাইভার (৪) মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, নিহত দুই শিশুর বাবা বিটিসিএলের উপসহকারী প্রকৌশলী রকিব উদ্দিনকে পাওয়া গেলে হত্যারহস্য উদঘাটন করা সহজ হতে পারে।

স্বজনদের বরাতে পুলিশ তখনই জানিয়েছিল, তিন দিন ধরে গৃহকর্তা রকিবের কোনো খোঁজ নেই। নিহত তিনজনের মধ্যে মা ও মেয়ের লাশ ছিল বিছানায়; ছেলের লাশ পাশের ঘরের মেঝেতে পড়ে ছিল। মুন্নীর মাথা ছিল থেঁতলানো।

তিনি বলেন, প্রতিবেদন পেতে একটু সময় লাগবে। তবে মুন্নী বেগমকে ভারী বস্তু দিয়ে মাথায় আঘাত করে এবং তার দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল বলেন, তাদের কারা এবং কেন হত্যা করেছে- সে ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারিনি। পুরো ঘটনাই এখনও অজানা। তবে রকিব উদ্দিনকে পাওয়া গেলে বিষয়টি খোলাসা হতে পারে। তাকে আমরা খুঁজছি। এ ঘটনায় দক্ষিণখান থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড
রেস্টুরেন্টে খেতে এসে দুই সন্তানসহ প্রাণ গেলো মায়ের
দক্ষিণখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩
দুই সন্তানকে নিয়ে বিষপানে মায়ের মৃত্যু
X
Fresh