• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, বাবা নিখোঁজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৯
রাজধানী দুই সন্তান মরদেহ উদ্ধার
বাড়ির নিখোঁজ কর্তা রকিবউদ্দিন এর কোলে নিহত ছোট শিশুকন্যা ও পাশে ছেলে, ছবি: সংগৃহীত

রাজধানীর একটি বাড়িতে এক নারী ও তার দুই সন্তানের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর দক্ষিণখানের কে সি মডেল স্কুলের পেছনের গলির প্রেমবাগান এলাকার ৮৩৮ নম্বর বাড়ির চতুর্থতলা থেকে দুই শিশু এবং এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলেছে, নিহতেরা হলো মুন্নী বেগম (৩৮), তাঁর ছেলে ফারহান উদ্দিন খান (১২) ও মেয়ে লাইভী ভূঁইয়া (৩)। মুন্নীর মাথায় আঘাতের চিহ্ন আছে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মা ও দুই ছেলে-মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ফারহান বাসার পাশে কেসি স্কুলে পড়ত। ফারহানের বাবা রকিব উদ্দিন গুলশানে টিঅ্যান্ডটি বোর্ডের সহকারী প্রকৌশলী। তার খোঁজ পাওয়া যাচ্ছে না।

ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছে সিআইডির ক্রাইম সিন ইউনিট।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দক্ষিণখান জোনের সহকারী কমিশনার এফএম ফয়সাল জানান, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের পর বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

ধারণা করা হচ্ছে, দুদিন আগে ঘটনা ঘটেছে। দুই শিশুর মধ্যে ছেলেটির আনুমানিক ১০ বছর ও মেয়েটির বয়স তিন বছর।

স্থানীয়রা জানান, ২০১১ সাল থেকে পরিবারটি এই বাসায় ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। এর আগেও রকিবউদ্দিনকে কে বা করা অপহরণ করেছিল।
এলাকাবাসীর দাবি, তিনি একজন ধার্মিক ব্যক্তি। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে এই বিষয়ে এখনো নিশ্চিত হয়ে কেউ কিছু বলতে পারেননি। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো দেশ
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
তাপ কমাতে দৈনিক ৪ লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি
X
Fresh