• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আড়ংয়ের চেঞ্জরুমে গোপন ক্যামেরায় ভিডিও, গ্রেপ্তার যুবক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০২০, ১০:৫৭
আড়ং চেঞ্জরুম গোপন ক্যামেরা

রাজধানীর আড়ংয়ের বনানী শাখার কর্মচারী চেঞ্জরুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিট। গ্রেপ্তার যুবক আড়ংয়ের এই শাখার সাবেক কর্মী। তার নাম সিরাজুল ইসলাম সজীব।

সম্প্রতি এই যুবকের বিরুদ্ধে আড়ংয়ের কর্মচারী চেঞ্জরুমে গোপন ভিডিও করার অভিযোগ আনেন এক তরুণী।

ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সেই মামলায় ২৫ জানুয়ারি তাকে গ্রেপ্তার করা হয়। গত ১৬ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ওই তরুণী।

মামলার এজাহারে ভুক্তভোগী ওই তরুণী অভিযোগ করে বলেন, গত ১১ জানুয়ারি রাতে বনানীর আড়ংয়ের সাবেক সহকর্মী সজীব তার ফেসবুক ম্যাসেঞ্জারে ওই চেঞ্জরুমে আমার পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। পরে নানা কুপ্রস্তাব দিয়ে ব্ল্যাকমেইল করেন। প্রস্তাবে রাজি না হলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ারও হুমকি দেন।

তরুণীর অভিযোগের ভিত্তিতে পরে সজীবকে গ্রেপ্তার করে ঘটনার সত্যতা পায় সাইবার ক্রাইম। তার কাছ থেকে ওই তরুণীসহ আরও কয়েকজনের গোপন ভিডিও পাওয়া যায়।

সাইবার ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, এ বিষয়ে আড়ং স্বউদ্যোগে আমাদের কাছে এসে বিষয়টি অবহিত করেছে। তারা আসামির বিষয়ে সবধরনের তথ্য ও প্রযুক্তিগত সহায়তা করেছে। বর্তমানে ওই আসামিকে একদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজেকে আড়ালে রাখার কারণ জানালেন জেমস
ব্যক্তিগত জীবন সবসময় আড়ালে রাখতে পছন্দ করি : জয়া আহসান
‘নিজেদের ব্যর্থতা আড়াল করতে বিএনপির দিকে আঙুল তোলে আ.লীগ’
মুন্সিগঞ্জে ৩৫ মণ জাটকা জব্দ
X
Fresh