• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আলোচিত ক্যাসিনো ব্যবসায়ী দুই ভাই গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জানুয়ারি ২০২০, ১৪:৪৭
আলোচিত ক্যাসিনো ব্যবসায়ী দুই ভাই গ্রেপ্তার
ফাইল ছবি

ক্যাসিনো ব্যবসায়ী দুই ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ সোমবার সকালে রাজধানীতে অভিযান চালিয়ে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। সিআইডির গণমাধ্যম শাখার অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন এই তথ্য জানিয়েছেন।

সিআইডির পাঠানো এক মুঠোফোন বার্তায় জানানো হয়েছে, এ বিষয়ে সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বলছে, এনু ও রুপন মতিঝিলে ওয়ান্ডারার্স ক্লাবে ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা। স্থানীয়ভাবেও তাদের পরিবার 'জুয়াড়ি পরিবার' হিসেবে চিহ্নিত।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, তারা দুই ভাইসহ পুরো পরিবারের অন্তত ৯ জন সংগঠনের বিভিন্ন পদে রয়েছে। যদিও রাজনীতিতে সক্রিয় নয় তারা। দলীয় পদ বহন করে জুয়াসহ বিভিন্ন অপকর্ম করেছে তারা।

গত ২৪ সেপ্টেম্বর অভিযানের সময় র‌্যাব এই দুই ভাই ও তাদের সহযোগীদের বাসার পাঁচটি ভল্ট ভেঙে নগদ পাঁচ কোটি চার লাখ ৯০ হাজার টাকা, ৭২০ ভরি স্বর্ণালঙ্কার, বিভিন্ন ধরনের ছয়টি আগ্নেয়াস্ত্র ও ১৮ রাউন্ড গুলি উদ্ধার করে। পরে পুরান ঢাকার বিভিন্ন এলাকায় তাদের ১৫টি বাড়ির সন্ধান মিলেছে। এ ছাড়াও নামে-বেনামে তাদের অনেক জায়গা রয়েছে। বিভিন্ন ব্যাংকে গচ্ছিত অর্থ ছাড়াও বিভিন্ন বাসায় তাদের টাকা ও স্বর্ণের আরও গোপন ভল্ট থাকতে থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
মাদক কারবারে সংশ্লিষ্ট বদির দুই ভাই, জানালো সিআইডি 
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
X
Fresh