smc
logo
  • ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

গ্রেপ্তার মজনু সিরিয়াল রেপিস্ট: র‌্যাব

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ০৮ জানুয়ারি ২০২০, ১৪:৫২ | আপডেট : ০৮ জানুয়ারি ২০২০, ২১:২৪
গ্রেপ্তার মজনু সিরিয়াল রেপিস্ট র‌্যাব
রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় র‌্যাবের হাতে গ্রেপ্তার মজনু একজন সিরিয়াল রেপিস্ট বলে জানিয়েছে র‌্যাব।

গাজীপুরের টঙ্গী থেকে আটকের পর মজনুকে নিয়ে বুধবার দুপুর ২টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম বলেন, মজনু মাদকাসক্ত। তার বাড়ি হাতিয়ায়। সে এর আগেও ওই একই এলাকায় ভিক্ষুক ও প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু স্বীকার করেছে সে একজন সিরিয়াল রেপিস্ট।

ধর্ষণের দিনের ঘটনা প্রসঙ্গে সারোয়ার বলেন, সেদিন মজনু অসুস্থতার কারণে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে বের হয়ে যাওয়ার সময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে দেখেন ও তাকে ধর্ষণ করার জন্য টার্গেট করেন। কয়েক বছর আগে মজনু বিয়ে করেছিল। তার স্ত্রী মারা গেছে। সে পেশায় একজন হকার এবং চুরি-ছিনতাইয়ের সাথেও জড়িত।

প্রসঙ্গত, গত রোববার (৫ জানুয়ারি) রাজধানীর কুর্মিটোলায় বান্ধবীর বাসায় যেতে বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে ওঠেন ওই ছাত্রী। শেওড়া নামার বদলে ভুল করে বাস থেকে কুর্মিটোলা এলাকায় নামেন। নেমে শেওড়ার দিকে হেঁটে যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা ধর্ষক মজনু তার মুখ চেপে ধরে। এসময় তিনি অচেতন হয়ে পড়েন। এরপর তাকে উপর্যুপরি ধর্ষণ করা হয়। রাত ১০টার দিকে চেতনা ফেরার পর তিনি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে বান্ধবীর বাসায় যান। বান্ধবীকে ঘটনা খুলে বলেন। এরপর তার সহপাঠীরা তাকে আবাসিক হলে নিয়ে আসেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাতেই বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানীসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক হাসপাতালে তাকে দেখতে যান। তারা নিপীড়নের শিকার ওই ছাত্রীর সঙ্গে কথা বলেন। এরপর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানান।

পি

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : কুর্মিটোলায় ঢাবি ছাত্রীকে ধর্ষণ

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অপরাধ এর সর্বশেষ
  • অপরাধ এর পাঠক প্রিয়