• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টাঙ্গাইলে পাসপোর্ট অফিসের ৭ দালালের কারাদণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১২ ডিসেম্বর ২০১৯, ২০:৫৭
টাঙ্গাইলে পাসপোর্ট অফিসের ৭ দালালের কারাদণ্ড
টাঙ্গাইলে পাসপোর্ট অফিসের সামনে থেকে গ্রেপ্তার ৭ দালাল।

টাঙ্গাইলে পাসপোর্ট অফিসের সামনে থেকে ৭ দালালকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পাল তাদের এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব ১২-এর কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শফিকুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। তিনি বলেন, গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে নগদ টাকা, বেশ কয়েকটি মোবাইল ফোন, বিভিন্ন প্রত্যয়নপত্র, ভোটার আইডি কার্ডসহ বিভিন্ন উপকরণ পাওয়া যায়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের ধুলেরচর এলাকার পলান শেখের ছেলে শাহিন (৪৫), আকুর টাকুর পাড়া এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে সালেক ইবনে জামান (৫১), কাগমারা আমিনবাগ এলাকার মৃত আব্দুল হামিদ মিয়ার ছেলে মাসুদ রানা (৪৮), পশ্চিম আকুর টাকুর পাড়া গ্রামের কিতাব উদ্দিন মিয়ার ছেলে রাশেদুর রহমান (৪৫), ফজলুর রহমানের ছেলে রিপন মিয়া (৩৫), কালিহাতী উপজেলার রহমপুর গ্রামের আব্দুল হামিদ মিয়ার ছেলে আব্দুল খালেক (৫১), নগরবাড়ি গ্রামের আব্দুল করিমের ছেলে তারিকুল ইসলাম (৪৮)।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পাল বলেন, পাসপোর্ট অফিসের সামনে থেকে আটক ৭ জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় তাদের এ দণ্ড দেয়া হয় বলে জানান তিনি।

এজে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাল ভিসায় এয়ারপোর্টে ধরা, দালালের বাড়িতে ৬ যুবক
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
জাটকা ধরায় ৯ জেলের কারাদণ্ড
X
Fresh