• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফেসবুকে মহানবীকে কটূক্তি করায় গ্রেপ্তার ১

গোপালগঞ্জ প্রতিনিধি

  ০৭ ডিসেম্বর ২০১৯, ২২:৪৯
ফেসবুক মহানবী কটূক্তি গ্রেপ্তার ১

গোপালগঞ্জে ফেসবুকে মহানবীকে (সঃ) কটূক্তি করায় রিপন মিত্র (৪০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ঢাকার শাহবাগ এলাকা থেকে মুকসুদপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

রিপন মিত্র পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার দইহাড়ি গ্রামের দেবরঞ্জন মিত্রের ছেলে। তিনি ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে মুকসুদপুরে কর্মরত ছিলেন।

কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার এএসপি (সার্কেল) আনোয়ার হোসেন ভূইয়া জানান, রিপন মিত্র তার ফেসবুক আইডি থেকে ২ ডিসেম্বর ‘উম্মতের ধর্ষক উম্মতই’ লিখে মহানবীকে (সঃ) কটূক্তি করেন। এ নিয়ে মুকসুদপুরে তোলপাড় সৃষ্টি হয়। গেল শুক্রবার ৬ ডিসেম্বর তাকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে তাওহিদী জনতা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এ ঘটনায় মুকসুদপুর উপজেলার টেংরাখোলা গ্রামের মোঃ সুমন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে রিপন মিত্রকে আসামি করে মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করেন। আজ শনিবার সকালে মুকসুদপুর থানা পুলিশ তাকে ঢাকার শাহবাগ এলাকা থেকে গ্রেপ্তার করে।

মুকসুদপুর থানার ওসি মির্জা এ কে আজাদ জানান, গ্রেপ্তারকৃত রিপন মিত্রকে শনিবার বিকেলে গোপালগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বীণা দাসের আদালতে হাজির করা হয়। তিনি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করলেন নিপুণ
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
‘বিজয় অর্জন না করা পর্যন্ত লড়াই চালিয়ে যেতে বলেছিলেন বঙ্গবন্ধু’
X
Fresh