• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, পুলিশের দাবি ‘ডাকাত’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১৩ নভেম্বর ২০১৯, ০৯:৪৭
বন্দুকযুদ্ধ যুবক ডাকাত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মঙ্গলবার গভীর রাতে সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। রাত পৌনে ২টার দিকে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, সাদ্দাম ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে। সাদ্দাম জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙাল মিয়ার ছেলে।

এসময় পুলিশ ডাকাত দলের তিন সদস্যকে আটক করে। তারা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শহরতলী বিরাসার গ্রামের শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৫), সরাইল উপজেলার নাথপাড়া গ্রামের কাশেম মিয়ার ছেলে হৃদয় হোসেন (২৫) ও একই উপজেলার উচালিয়াপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, পুলিশের একটি দল ডাকাত দল ধরার জন্য যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করলে ডাকাতরা পুলিশের ওপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করে। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামের মরদেহ পাওয়া যায়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
মসজিদের বারান্দায় যুবকের ঝুলন্ত মরদেহ
ব্রাহ্মণবাড়িয়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫
হাতিরঝিলে ভাসছিল যুবকের মরদেহ
X
Fresh