• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অভিনেতা কল্যাণের গাড়ি জব্দ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জানুয়ারি ২০১৭, ১৭:৪৯

​দৈনিক প্রথম আলোর ফটো সাংবাদিক জিয়া ইসলামকে গাড়ির ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে করা মামলার আলামত হিসেবে অভিনেতা কল্যাণ কোরাইয়ার গাড়ি জব্দ করা হয়েছে।

বুধবার রাতে রাজধানীর তেজগাঁও থানার মণিপুরীপাড়া এলাকায় কল্যাণের বাসা থেকে গাড়িটি জব্দ করা হয়। জানালেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক।

গেলো সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিংমলের উল্টো দিকের রাস্তায় মোটর সাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি ব্যক্তিগত গাড়ি। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিক্যাল বোর্ড বৈঠকে বসে। পরে চিকিৎসকরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী জিয়াকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় গেলো মঙ্গলবার বিকেলে কল্যাণের বিরুদ্ধে কলাবাগান থানায় মামলা করা হয়। মামলায় তাকে ৩দিনের মধ্যে জেলগেটে (কারাফটক) জিজ্ঞাসাবাদ করার জন্য বুধবার নির্দেশ দেন ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক।

এইচএম/এসজেড

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh