• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বেআইনিভাবে ‘যদি একদিন’ চলচ্চিত্র প্রদর্শন করায় থানায় জিডি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৯, ২১:৪৯

ক্যাবল টিভি নেটওয়ার্কে বেআইনিভাবে ‘যদি একদিন’চলচ্চিত্র প্রদর্শন করায় জিএমপির টঙ্গী পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করেছে বেঙ্গল মিডিয়া করপোরেশন লি. (আরটিভি)। বেঙ্গল মিডিয়ার মানবসম্পদ ও প্রশাসন বিভাগের উপব্যবস্থাপক মো. গোলাম মাসুম জাহান খান রোববার এই সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি নম্বর ৭৫৩ (১৮.০৮.২০১৯)।

সাধারণ ডায়েরিতে বলা হয়, সম্প্রতি বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ চলচ্চিত্রটি টঙ্গী-গাজীপুর এলাকায় স্থানীয় ক্যাবল টিভি নেটওয়ার্কের মাধ্যমে প্রদর্শিত হতে দেখা গেছে। চলচ্চিত্রটি গত ৩ মার্চ ২০১৯ মুক্তি পায় এবং দেশ ও বিদেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। চলচ্চিত্রটির মিডিয়া পার্টনার আরটিভি।

স্থানীয় অনেক দর্শক সূত্রে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে ‘রূপান্তর ডিজিটাল ক্যাবল টিভি নেটওয়ার্ক’এর স্বত্ত্বাধিকারী মো. আবদুল সাত্তার কর্তৃক টঙ্গীর এরশাদ নগরের আউছপাড়ার বিনিময় কমপ্লেক্সের চতুর্থতলা থেকে স্থানীয় টেলিভিশন নেটওয়ার্কে প্রদর্শিত হয় ‘যদি একদিন’চলচ্চিত্রটি।

‘যদি একদিন’চলচ্চিত্রটি কোনো ক্যাবল টিভি নেটওয়ার্ক কোম্পানিকে প্রদর্শনের জন্য ডিজিটাল রাইট দেয়া হয়নি। এছাড়া কোম্পানিটি ‘যদি একদিন’ চলচ্চিত্রটি প্রদর্শনকালে বিজ্ঞাপনও প্রচার করে যা ২০০৬ ও ২০১০ সালে গেজেট আকারে প্রকাশিত ‘ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন-২০০৬’লঙ্ঘন ও দণ্ডনীয় অপরাধ। এর ফলে প্রযোজিত প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রচুর আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখিন হয়েছে।’

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অ্যাসিড মারার হুমকি, নায়িকা পলির বিরুদ্ধে জিডি
থানায় জিডি করলেন গায়ক আসিফ
নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে কুবি শিক্ষক সমিতির জিডি
নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় মুশতাক-তিশার জিডি
X
Fresh