• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রমনা থানায় চালু হলো নারী ও শিশু সহায়তা কেন্দ্র

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ নভেম্বর ২০১৬, ২১:৪১

পুলিশি সেবাকে আরো জনবান্ধব ও গণমূখী করতে রাজধানী রমনা মডেল থানায় চালু হল নারী ও শিশু সহায়তা কেন্দ্র। রোববার ১১টায় রমনা মডেল থানার নীচ তলায় রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মারুফ হোসেন সরদার এর উদ্বোধন করেন।

বিভিন্ন রকমের ব্যানার, ফেস্টুন, বেলুন ও মহিয়সী নারী মাদার তেরেসা, সুফিয়া কামাল এবং বেগম রোকেয়ার ছবি দিয়ে রমনা মডেল থানার একটি কক্ষ সাজানো হয়েছে। এটি নারী ও শিশু সহায়তা কেন্দ্র। যেখানে সার্বক্ষণিক একজন নারী পুলিশ কর্মকর্তা উপস্থিত থেকে নারী ও শিশুদের বিভিন্ন সমস্যার কথা শুনবেন ও আইনি সহায়তা দেবেন।

নারী ও শিশু সহায়তা কেন্দ্র উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মারুফ হোসেন সরদার বললেন, আমাদের এ প্রয়াস ক্ষুদ্র পরিসরের হলেও আমি মনে করি এটা অনেক বড় উদ্যোগ। আমাদের এ নারী ও শিশু সহায়তা কেন্দ্রে হতে ভিকটিম নারী অথবা শিশু সহজে তাদের কাঙ্খিত সেবা পাবে। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে রমনা বিভাগের প্রতিটি থানায় এ ধরনের সেবা কেন্দ্র চালু করা হবে।

বিশেষ অতিথি ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোছাঃ সুফিয়া খাতুন বললেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এর মহতী উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। আমি মনে করি এ নারী ও শিশু সহায়তা কেন্দ্রের ফলে নারী ও শিশুদের থানা পুলিশের প্রতি আস্থা ও শ্রদ্ধা তৈরি হবে।

এপি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh