• ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

রাগীব আলী ভারতে গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ নভেম্বর ২০১৬, ১৩:৪০ | আপডেট : ২৪ নভেম্বর ২০১৬, ২৩:৫১
ভারতে গ্রেপ্তার হলেন জালিয়াতির মামলায়  সিলেটের পলাতক শিল্পপতি রাগীব আলী। বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তার করেছে করিমগঞ্জ ইমিগ্রেশন পুলিশ। দুপুরে বাংলাদেশের কাছে হস্তান্তর করা হবে। 

whirpool
এর আগে গেলো ১২ নভেম্বর রাতে সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় রাগীব আলীর ছেলে আব্দুল হাইকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ। পরদিন তাকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এএসপি সুজ্ঞান চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাত ১২ টার দিকে সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আব্দুল হাইকে গ্রেপ্তার করা হয়। বিশ্বনাথ থানায় তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গেলো ১০ আগস্ট শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে-মেয়েসহ ৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। সিলেট মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো পরোয়ানা জারি করেন।

জাল কাগজপত্রের মাধ্যমে তারাপুর চা-বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা তৈরির মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ ও প্রতারণার মামলায় তাদের বিরুদ্ধে এ পরোয়ানা জারি করা হয়।

৪২২ দশমিক ৯৬ একর জায়গার ওপর তারাপুর চা-বাগানের পুরোটাই দেবোত্তর সম্পত্তি। আশির দশকে জালিয়াতির মাধ্যমে এটি দখলে নেন রাগীব আলী। 

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়