• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বেনাপোল চেকপোস্টে ৩৭৪ গ্রাম স্বর্ণসহ ভারতীয় যুবক গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুন ২০১৮, ১৬:১২

বেনাপোল চেকপোস্টে শুল্ক গোয়েন্দারা ৩৭৪ গ্রাম স্বর্ণের পাতসহ রঞ্জন সাহা নামে এক ভারতীয় যুবক গ্রেপ্তার করেছে।গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা আজ শুক্রবার সকাল আটটায় তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম।

তিনি বলেন, শুল্ক গোয়েন্দাদের কাছে গোপন সংবাদ ছিল যে, বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে এক ভারতীয় নাগরিকের মাধ্যমে স্বর্ণ চোরাচালান হবে। গোয়েন্দারা সেভাবেই সকাল থেকে চেকপোস্টে সতর্ক অবস্থান নেয়। সকাল আটটায় ওই যাত্রী চেকপোস্টে আসার পর গোয়েন্দারা তাকে শনাক্ত করে।

এসময় ইমিগ্রেশন ও কাস্টমস পার হবার পর শুল্ক গোয়েন্দারা যাত্রীকে চ্যালেঞ্জ করে। কিন্তু সাথে কোন অবৈধ মাল থাকার কথা অস্বীকার করেন তিনি।

এসময় বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তাকে তল্লাশি করে কোমড়ের বেল্টে বিশেষভাবে লুকায়িত ও শরীরের অন্যান্য যায়গায় লুকায়িত অবস্থায় ৫ টি স্বর্ণের পাত ও ১টি চুড়ি উদ্ধার করা হয়। যার মোট ওজন ৩৭৪ গ্রাম এবং মুল্য প্রায় আঠারো লাখ টাকা।

রঞ্জন সাহা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন যে, ঢাকার তাতীবাজার থেকে এই পাতগুলো কিনে অধিক মুনাফার আশায় ভারতে নিয়ে যাচ্ছিলেন। ব্যাবসায়ী পরিচয় দেয়া এই ব্যাক্তি গত এক বছরে বাংলাদেশে বিশ বার যাতায়াত করেছেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh