• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মিলার স্বামীকে জেলহাজতে প্রেরণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ অক্টোবর ২০১৭, ২৩:৫৫

সঙ্গীতশিল্পী মিলাকে শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার হওয়া তার স্বামী পারভেজ সানজারিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরটিভি অনলাইনকে এ তথ্য জানান উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান।

তিনি বলেন, কণ্ঠশিল্পী মিলার অভিযোগের ভিত্তিতে আমরা পারভেজ সানজারিকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছি। শুক্রবার রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছিল। কিন্তু আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় মিলার স্বামী পারভেজকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। নারী নির্যাতন দমন আইনে ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে।

এই মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতেই পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। মামলাটি তদন্ত করছেন উত্তরা (পশ্চিম) থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম।

মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন। মামলায় মিলার স্বামী একাই আসামি এবং মিলার বাবা সাক্ষী হয়েছেন। সবশেষ গত ৩ অক্টোবর মিলাকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা হয়।

জানা গেছে, মাস তিনেক আগেও পারভেজ সানজারির বিরুদ্ধে আরো একবার থানায় অভিযোগ করেছিলেন মিলা। এ বিষয়ে কথা বলার জন্য মিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে মিলার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মিলা এখন অসুস্থ। তাই তিনি কারো সঙ্গে কথা বলছেন না।

পপ গায়িকা মিলা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারভেজ সানজারি একজন পাইলট।

বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসে পাইলট হিসেবে কর্মরত আছেন তিনি। এর আগে ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীর ফাইটার পাইলট।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করল ইউরোপের ফুটবল ক্লাবগুলো
প্রথম সিনেমায় যত টাকা পারিশ্রমিকে অভিনয় করেছিলেন শর্মিলা
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
উৎসব মুখর পরিবেশে মিলানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
X
Fresh