• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্কুলশিক্ষিকা ধর্ষণ মামলার আসামি সুমন গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট, বরগুনা

  ২৫ আগস্ট ২০১৭, ১৫:২০

বরগুনার বেতাগীতে শ্রেণিকক্ষে এক শিক্ষিকাকে গণধর্ষণের মামলার আসামি সুমন বিশ্বাসকে লক্ষ্মীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গেলো ১৭ আগস্ট (বৃহস্পতিবার) সুমনসহ আরো বেশ কয়েকজন ওই স্কুল শিক্ষিকাকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই শিক্ষিকা ছয়জনকে আসামি করে ওইদিন রাতেই বেতাগী থানায় মামলা করেন।

আসামিরা হলেন, উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের হিরন বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস, আবদুল বারেক মিয়ার ছেলে রাসেল, আবদুল কুদ্দুস কাজীর ছেলে সুমন কাজী, সুলতান হোসেনের ছেলে রবিউল, আবদুর রহমানের ছেলে হাসান ও রহমান হাওলাদারের ছেলে জুয়েল।

পুলিশ জানায়, ওই নারী বেতাগীর ওই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত। এক বছর আগে ভারতের পূর্ব মেদিনীপুর জেলার নন্দী গ্রামের এক বাসিন্দার সঙ্গে তার বিয়ে হয়। বৃহস্পতিবার ছুটির পর দুপুর আড়াইটার দিকে স্কুলের বারান্দায় বসে স্বামীর সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় আসামিরা স্কুলে ঢুকতে চাইলে তিনি ও তার স্বামী ভয় পেয়ে স্কুলের প্রধান ফটকে তালা লাগিয়ে দেন। পরে আসামিরা তালা ভেঙে ভেতরে প্রবেশ করে তার স্বামীকে মারধর করে পরিচয় জানতে চায়। পরিচয় জানালে তারা শিক্ষিকার স্বামীকে স্কুলের একটি কক্ষে আটকে রেখে আরেকটি কক্ষে ওই নারীকে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়।

তারা চলে যাওয়ার পর শিক্ষিকা ও তার স্বামী ঘটনাটি বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম মাহমুদুর রহমানকে জানান। পরে রাতে মামলা করেন। এ মামলায় সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh