• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাউল শিল্পীকে গণধর্ষণের ঘটনায় আটক ৪

আরটিভি অনলাইন রিপোর্ট, সাভার

অনলাইন ডেস্ক
  ১১ আগস্ট ২০১৭, ১২:৪৮

আশুলিয়ায় বাউল শিল্পীকে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। শুক্রবার সকালে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এতে জড়িত অন্যদের আটকে অভিযান চলছে। জানালেন আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল।

গেলো বুধবার গভীর রাতে সাভারের আশুলিয়া ইউনিয়নের আউকপাড়া গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আশুলিয়ার থানা পুলিশ।

হাসপাতাল সূত্রে জানা যায়, গণধর্ষণের শিকার নারীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের অভিযোগ এখানে এর আগে দু’জনকে ধর্ষণের পর হত্যা করা হয়। তাদের মরদেহও পাওয়া যায় এখানে।

গানের অনুষ্ঠানের কথা বলেন ওই নারী শিল্পীকে নারায়ণগঞ্জ থেকে আশুলিয়ার আউক পাড়া স্থানীয় শহিদুল্লাহর খামার বাড়িতে ডেকে আনা হয়। সেখানেই একটি ঘরে আটকে রেখে অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ১০/১২ জন ব্যক্তি তাকে রাতভর গণধর্ষণ করে। গণধর্ষণের ঘটনার ভিডিও ধারণ করা হয়।

এ ঘটনায় ১২ জনকে আসামি করে বৃহস্পতিবার আশুলিয়া থানায় একটি গণধর্ষণের মামলা করা হয়। ঘটনার শিকার ওই নারীর পরিবার জানায়, ধর্ষণকারীরা ও তাদের পরিবারের সদস্যরা মামলা তুলে নিতে হুমকি দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সঙ্গে জড়িত প্রধান অভিযুক্ত আব্দুল কাদির হোসেন বাক্কু ওরফে মেজো ভাইকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) শামীম আহম্মেদ বলেন, ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত উদ্ধার করা হয়েছে। ধর্ষণের সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে। বেলমা, আড়াগাও, আউকপাড়া বস্তি থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল বলেন, তরুণীকে একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে গণধর্ষণ করে শহিদুল্লাহ খামার বাড়ির কেয়ারটেকার আব্দুল কাদের।এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh