• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এবার মডেল বানানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, সাভার

  ০৭ জুলাই ২০১৭, ২৩:০৪

এবার মডেল বানানোর প্রলোভন দেখিয়ে গাজীপুর থেকে সাভার ডেকে এনে রাতভর আটকে রেখে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ সময় সঙ্গে আসা বান্ধবীকে অন্য একটি কক্ষে আটকে রাখা হয়।

ঘটনাটি সাভার পৌর-এলাকার ৩ নম্বর ওয়ার্ডস্থ সোবাহানবাগ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি)কার্যালয় থেকে ৫০ গজ দূরে লিজেন্ড কলেজ ভবনের দ্বিতীয় তলায় অফিস রুমে ঘটেছে।

এ ঘটনায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ধর্ষিতাকে উদ্ধার করেছে।

তবে ঘটনার মূলহোতা ধর্ষক লিটন আলী মণ্ডলকে (৩০) গ্রেপ্তার করতে না পারলেও তার দুই সহযোগী ওই ভবনের দুই নিরাপত্তা কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন, দিনাজপুর জেলার বিরল থানা এলাকার সাইফুর ইসলামের ছেলে মোকারম মিয়া (১৭) ও কুড়িগ্রাম জেলার বুড়িঙ্গামারী থানা এলাকার মিজানুর রহমান (২৬)।

ওই তরুণী জানান, তারা দুজন একটি মিউজিক ভিডিও নির্মাণকারী প্রতিষ্ঠানে মডেল হিসেবে কাজ করেন। তাদের সঙ্গে ৩ মাস আগে ফেসবুকে সাভারের এই লিটন আলী মণ্ডলের পরিচয় হয়। এরপর লিটন মিউজিক ভিডিওতে অভিনয়ের সুযোগ করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বৃহস্পতিবার বিকালে তাদেরকে মোবাইলে ফোন করে সাভার আসতে বলেন। পরে তারা গাজীপুর কোনাবাড়ী এলাকা থেকে রওয়ানা দিয়ে রাত ১০টার দিকে সাভার বাসস্ট্যান্ডে এসে পৌঁছায়। এ সময় লিটন তাদের সাভার বাসস্ট্যান্ড থেকে লিজেন্ড কলেজের ভবনের ২য় তলায় অফিসে নিয়ে আসে। পরে লিটন তার বান্ধবীকে অন্য একটি রুমে আটকে রাখে এবং তাকে অস্ত্রের মুখে জিম্মি করে আরেকটি রুমে নিয়ে রাতভর ধর্ষণ করে।

ডিবি পুলিশ জানায়, বৃহস্পতিবার দিনগত রাতে গাজীপুরের কোনাবাড়ী থেকে দুই তরুণীকে মোবাইল ফোনে সাভারে ডেকে নেন স্থানীয় লিটন আলী মণ্ডল নামের এক যুবক। পরে দুই তরুণীকে ধারালো অস্ত্রের দেখিয়ে লিজেন্ড কলেজের অফিস রুমে নিয়ে এক তরুণীকে আটকিয়ে রেখে আরেক তরুণীকে রাতভর ধর্ষণ করে লিটন আলী মণ্ডল নামের ওই যুবক। ভোরে ওই দুই তরুণীর চিৎকারে এলাকাবাসী এবং ডিবি পুলিশ এগিয়ে এলে পালিয়ে যায় ধর্ষক।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ধর্ষণের শিকার ওই তরুণীকে আমরা সাভার মডেল থানায় হস্তান্তর করবো। পরে ধর্ষণকারীর বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হবে এবং ও তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

সি/

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিউজিক ভিডিওর মডেল হলেন ধীমন বড়ুয়া
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
X
Fresh