• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এডিবির অর্থ আত্মসাতে চেয়ারম্যানসহ ৯ জনের নামে মামলা

আরটিভি অনলাইন, নড়াইল

  ০৭ জুলাই ২০১৭, ২০:৪৩

লোহাগড়ার উপজেলায় ২০১৫-১৬ অর্থবছরের এডিবির থোক বরাদ্দের অর্থ আত্মসাতের দায়ে লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু, সাবেক ইউএনও মো. সেলিম রেজা ও উপজেলা প্রকৌশলী মো. ওসমান গনিসহ ৯ জনের নামে দুর্নীতি দমন কমিশন-দুদক পৃথক দুটি মামলা করেছে।

শুক্রবার দুপুরে দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মো. আলী আকবর বাদী হয়ে লোহাগড়া থানায় এ মামলা দায়ের করেন।

দুদক ও লোহাগড়া থানাসূত্রে জানাগেছে, ২০১৫-১৬ অর্থবছরের এডিবির ৪৩ লাখ টাকা থোক বরাদ্দের অর্থ ব্যয় না করে লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুর আমীর লিটু, সাবেক ইউএনও মো. সেলিম রেজা, উপজেলা প্রকৌশলী মো. ওসমান গনি যোগসাজসে অর্থআত্মসাতের অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় এবং চাচই থেকে কালনা পর্যন্ত রাস্তা নির্মাণের ১১ লাখ ৪৬৮ টাকা কাজ না করে বিল নেয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় প্রথম মামলার ৩ জন আসামিসহ হালসাং- লোহাগড়ার পোদ্দারপাড়ার পরিমল ঘোষ, চরভাটপাড়ার আরাফত আজম ও সাফিয়া মোর্শেদের নামে দুদক এ মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুপুরে দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মো. আলী আকবর বাদী হয়ে লোহাগড়া থানায় এ মামলা দায়ের করেন এবং মামলার অন্যতম আসামি লোহাগড়া উপজেলা প্রকৌশলী মো. ওসমান গনিকে গ্রেফতার করা হয়েছে

সি/

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
সিডিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ 
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
X
Fresh