• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেহেরপুরে সন্ত্রাসীদের দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১

আরটিভি অনলাইন রিপোর্ট, মেহেরপুর

  ১২ জুন ২০১৭, ১০:৪৬

মেহেরপুর মুজিবনগর উপজেলার মোনাখালী এলাকায় সন্ত্রাসীদের দু’পক্ষের গোলাগুলিতে একজন নিহত হয়েছে। রোববার দিনগত রাত সোয়া ২টার দিকে মোনাখালী গ্রামের কোমরগর্ত মাঠে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
মেহেরপুর সহকারি পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব এ তথ্য নিশ্চিত করে বলেছেন, নিহত ব্যক্তি যতারপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মজিবুল হক মজি বলে ধারণা করছে এলাকাবাসী। ঘটনাস্থল থেকে ১টি এলজি সার্টারগান, ২টি কার্তুজ খোসা, ৪টি তাজা কার্তুজ, ৩টি বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
আহসান হাবীব জানান, রাত সোয়া ২টার দিকে মোনাখালী কোমরগর্ত মাঠের একটি বটগাছের আশেপাশে দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলামসহ পুলিশের তিনটি দল ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর এলাকার মানুষের সহায়তায় ঘটনাস্থল তল্লাশিকালে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। সে মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মজিবুল হক ওরফে মজি বলে ধারণা করছে এলাকাবাসী।
মজু এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত উল্লেখ করে আহসান হাবীব আরো বলেন, মজুর নামে সদর ও মুজিনগর থানায় অন্তত এক ডজন মামলা রয়েছে। এর মধ্যে হত্যা ৩টি, ডাকাতি ও হত্যা ৪টি, ৩টি বিস্ফোরক দ্রব্য আইনে।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। স্বজন এলেই পরিচয় নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে।
সি/

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh