Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

সকাল না হতেই ঢাকায় ট্রাক চালককে হত্যা

A truck driver was killed before dawn in Dhaka
ফাইল ছবি

রাজধানী ঢাকার ডেমরায় সকাল না হতেই ভোরেরদিকে ছুরিকাঘাত করে এক ট্রাকচালককে হত্যা করা হয়েছে। তার মো. সাইফুল ইসলাম (৩৫)। আজ শনিবার (২৯ জানুয়ারি) ভোররাত আনুমানিক ৪ টার দিকে এই হত্যার ঘটনা ঘটে বলে জানা গেছে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

নিহতের মামা মোস্তাক আহামেদ জানান, ডেমরা থানার অদূরে ভোর আনুমানিক ৪টার দিকে ৪ নং গেইট এলাকায় ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখে থানার পুলিশ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর ভোর ৫টায় মৃত ঘোষণা করেন। তার পেটের নিচের দিকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, সাইফুল নিজেই ট্রাকটির মালিক। তিনি মাঝে-মধ্যে নিজেই ট্রাক চালাতেন। তার চালক ছুটিতে থাকায় গত রাতে নিজে বের হয়েছিল। তার সাথে কারও কোনও শত্রুতা ছিল কি না, তা আমাদের জানা নেই। ওই এলাকায় তাকে অনেকেই চেনেন জানেন। তার ট্রাকটি ঘটনাস্থলে পরে ছিল। ঘটনাস্থল থেকে ছুরিটিও উদ্ধার করেছে পুলিশ।

ধারণা করা হচ্ছে, হয়তো কোনও ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যেতে পারে। স্বজনরা বলছেন, সবসময় অন্তত ১০-১৫ হাজার টাকা তার সঙ্গে থাকেই। এখন পুলিশ তদন্ত করে বের করবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছিল নিহতের মামা মোস্তাক আহামেদ।

নিহত সাইফুল ডেমরা মেন্দীপুর উত্তরপাড়া মো. ফজলুল হকের ছেলে। বাবা-মায়ের একমাত্র এই সন্তান সেখানেই পরিবার নিয়ে থাকতেন। তিনি নিজেও ১ সন্তানের জনক ছিলেন।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS