• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাসে ভাড়া নিয়ে তর্কাতর্কি, যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা

আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২২, ১৪:০৪
The passenger was pushed and killed in the bus fare dispute
ফাইল ছবি

রাজধানী ঢাকার ওয়ারী জয়কালী মন্দির মোড়ে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মো. ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রিন বাংলা বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর পৌনে ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিকের দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরা এলাকায়। সকালে ডেমরা থেকে গ্রিন বাংলা বাসে করে নবাবপুরে যাচ্ছিলেন।

তিনি আরও জানান, বাসের কন্ট্রাকটরে সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় ইরফানের। এক পর্যায়ে বাসের কন্ট্রাকটর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওয়ারী থানার পেট্রোল সাব-ইন্সপেক্টর (পিএসআই) আরাফাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কন্ট্রাকটর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয়। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করে। পরে কৌশলে পালিয়ে যায় মোজাম্মেল। ইরফান ঢাকা মেডিকেলে মারা যান। মোজাম্মেলকে আটক ও গ্রিন বাংলা বাস জব্দ করতে মাঠে কাজ শুরু করেছে পুলিশ। ইরফানের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন ইরফানের স্বজনরা। ইরফানের বড় ভাই মো. রায়হান জানান, ডেমড়া সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায় তাদের নিজেদের বাড়ি। ইরফান এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতেন। বাবার নাম মৃত আলমগীর হোসেন। ৩ ভাই ১ বোনের মধ্যে ইরফান ছিলেন তৃতীয়।

কেএফ/এসকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
X
Fresh