• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হত্যা মামলা করতে থানায় অভিনেত্রী শিমুর পরিবার

আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২২, ১৩:২৯
Actress Shimur's family has filed a murder case at the police station
অভিনেত্রী রাইমা ইসলাম শিমু (বাঁয়ে), বোন ফাতেমা আক্তার (ডানে)।। ফাইল ছবি

নৃশংস হত্যাকাণ্ডের শিকার অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর পরিবার মামলা দায়ের করতে এই মুহূর্তে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় অবস্থান করছে। ইতোমধ্যে শিমুর দুই ভাই ও একমাত্র বোন এ বিষয়ে থানায় দাঁড়িয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

শিমুর বোন ফাতেমা আক্তার বলেন, পুলিশ যদিও বলছে আমার বোনকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী নোবেল। কিন্তু আমরা বিষয়টি এখনও অবগত নই। আমরা এ বিষয়ে ওসির সঙ্গে কথা বলব। একইসঙ্গে থানা হেফাজতে থাকা বোনের স্বামীর কাছ থেকে জানতেই চাইব তাদের ‘লাভ ম্যারেজ’, দুই সন্তান নিয়ে এত সুন্দর একটা সংসার, ১৮ বছরের দাম্পত্য জীবন। যদি হত্যা করেই থাকেন, কেন তাকে হত্যা করলেন?

উল্লেখ্য, নিখোঁজের একদিন পর কেরানীগঞ্জের হজরতপুর এলাকার সড়কের পাশ থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। জব্দ করা হয় রক্তমাখা গাড়িও। হত্যার ঘটনায় গতকাল সোমবার (১৭ জানুয়ারি) রাতেই তার স্বামী নোবেলসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে আইন প্রয়োগকারী সংস্থা।

পরিবারের অভিযোগ ভিন্ন হলেও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খানকে সন্দেহ করছে শিমুর সহকর্মীরা। অন্যদিকে শিমু হত্যা ইস্যুতে তাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে বলেও দাবি করেছেন জায়েদ খান।

কেএফ/টিআই

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপি নেতা কারাগারে
চাঁদপুরে ব্যবসায়ী নারায়ণ হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন
X
Fresh