• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজধানীর উত্তরায় ২ হিজড়া গ্রুপের সংঘর্ষের ভিডিও ভাইরাল

আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ১৯:১৩
Hijra group clashes in Uttara, video goes viral
সংঘর্ষ-মারামারিতে উত্তরার ২ হিজড়া গ্রুপ

রাজধানীর উত্তরায় হিজড়াদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটেছে। তাতে বেশ কয়েকজন হিজড়া আহত হয়েছে বলে জানা গেছে। রোববার (৫ ডিসেম্বর) সকালের দিকে উত্তরা ৭ নম্বর সেক্টরের কল্যাণ সমিতির সামনে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। উত্তরা পশ্চিম থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে পুলিশ।

উত্তরা-পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, সকালের দিকে এমন একটি ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, হিজড়াদের দুইটি গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে একটি গ্রুপ অপর গ্রুপের হিজড়া সদস্যদের ওপর হামলা করে। এতে একাধিক হিজড়া আহত হয়েছে বলে আমরা খবর পেয়েছি। আহতরা চিকিৎসা নিচ্ছে বলেও জানা গেছে।

তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। মামলার এজাহার হাতে পেলে বিস্তারিত অভিযোগ এবং ঘটনা জানতে পারবো। যেহেতু ঘটনাস্থলে আমরা কাউকে পায়নি, তাই এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। সেই সঙ্গে প্রাথমিকভাবে আক্রমণকারী এবং ভুক্তভোগীদের নাম জানা যায়নি।

এদিকে ঘটনাস্থলে যাওয়া উত্তরা-পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মোজাম্মেল বলেন, খবর শোনার পর আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। কিন্তু ঘটনাস্থলে গিয়ে কাউকে খুঁজে পাইনি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলছি।

এদিকে হিজড়াদের মারধরের একটি ঘটনার ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, একটি গ্রুপের সদস্যরা সঙ্গবদ্ধ হয়ে কয়েকজন হিজড়াকে রাস্তায় ফেলে মারধর করছেন। কারো মাথার চুলে ধরে টেনে-হিঁচড়ে রাস্তায় নিয়ে মারধর করে। এর কারণে ভুক্তভোগী হিজড়া চিৎকার-চেঁচামেচি করতে থাকলেও কেউ তাদের রক্ষা করতে এগিয়ে আসেনি। অন্যদিকে আক্রমণকারী গ্রুপটি অকথ্য ভাষায় ভুক্তভোগীদের গালি দিয়ে মারধর করছিল।

কেএফ/এসকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রানওয়েতে দুই বিমানের সংঘর্ষ, অল্পের জন্য বাঁচলেন ১৩৫ যাত্রী
ঈশ্বরদী রেল ক্রসিংয়ে মালবাহী দুই ট্রেনের সংঘর্ষ
X
Fresh