• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধা ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা ও ময়মনসিংহ

  ২৭ মে ২০১৭, ১০:১৫

গাইবান্ধা ও ময়মনসিংহে আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় ২৩ জন আহত হয়েছেন।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলায় ঢাকা-রংপুর মহাসড়কে শনিবার ভোরে সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে গরু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও দু’জন আহত হন।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মেহেরপুর জেলার গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের মৃত মোকছেদ মিয়ার ছেলে মহিবুল(৫৫) ও একই উপজেলার কামাখালী গ্রামের আফজাল হোসেনের ছেলে মানু মিয়া(৪৫)।

আহতরা হলেন মাহবুব(৪৫) ও নোয়াজ উদ্দীন(৪২)। উভয়ের বাড়ি মেহেরপুর জেলার গাংনীতে। চিকিৎসা শেষে তারা গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছেড়েছেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বাশার জানান, রাত ৩টার দিকে ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাক ফাঁসিতলায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা রংপুরগামী সিমেন্টবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গরুবোঝাই ট্রাক উল্টে গিয়ে ঘটনাস্থলে দু’জন ও হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।

তিনি আরো জানান, হতাহতদের আত্মীয়-স্বজনরা মেহেরপুর থেকে এসেছেন। নিহতদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এদিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রায়মনি এলাকায় শনিবার ভোরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন নিহত ও ২১ জন আহত হন।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, মুক্তাগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহন নামের একটি বাস চেলের ঘাট এলাকায় একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই একটি শিশু ও একজন নারীর মৃত্যু হয়।

তিনি আরো জানান, আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। নিহতদের এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh