• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত

আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২১, ১৮:৪২
Another South City driver fired
ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিবহন বিভাগের গাড়িচালক (ভারী) মো. সাইফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরাদ্দকৃত গাড়ি নিজে না চালিয়ে অন্যকে দিয়ে চালানোর অভিযোগে তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের।

এর আগে গত ২৫ নভেম্বর অবৈধভাবেই গাড়ি বরাদ্দ গ্রহণ করে তা চালানোয় পরিচ্ছন্নতা কর্মী মো. হারুন মিয়া ও গাড়ি চালানোর কাজে সহযোগিতা করায় পরিচ্ছন্নতা কর্মী মো. আব্দুর রাজ্জাককে চাকরিচ্যুত করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

বরাদ্দকৃত গাড়ি নিজে না চালিয়ে নিয়ম বহির্ভূতভাবে অন্যকে চালাতে দেওয়ায় করপোরেশনের গাড়িচালক (ভারী) মো. ইরান মিয়ার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু ও সাময়িক বরখাস্ত করা হয়।

এর আগে গত ২৪ নভেম্বর নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর পরবর্তীতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে কমিটি গঠন করা হয়। প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈমকে আহ্বায়ক এবং মহা-ব্যবস্থাপক (পরিবহন) বিপুল চন্দ্র বিশ্বাস ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আনিছুর রহমানকে সদস্য করে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটি ৭ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করার কথা রয়েছে।

কেএফ/এসকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে চাকরি, এসএসসি পাসেই আবেদন
শপথ গ্রহণের পর যে প্রতিশ্রুতি দিলেন ফেরদৌস
X
Fresh