• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বাসের বেপরোয়া গতির কারণে শিক্ষার্থী মাইনুদ্দিনের মৃত্যু

আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২১, ১৮:০৯
Student Mainuddin died due to reckless speed of the bus
অনাবিল পরিবহনের ঘাতক বাসটির গ্রেপ্তারকৃত হেলপার চান মিয়া

রাজধানীর রামপুরায় শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয় (১৭) বাসের বেপরোয়া গতির কারণেই চাকায় পৃষ্ট হয়ে মারা যান। অনাবিল পরিবহনের ঘাতক বাসটির হেলপার চান মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুর্ঘটনার সময় বেপরোয়া গতির কথা স্বীকার করেছেন।

রাজধানীর রামপুরায় বাসচাপায় স্কুলছাত্র দুর্জয় নিহতের ঘটনায় অনাবিল পরিবহনের ঘাতক ওই বাসের হেলপার চান মিয়াকে (৪২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, সোমবার (২৯ নভেম্বর) রাতে রামপুরায় অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় একরামুন্নেসা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মাইনুদ্দিনের নির্মম মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে সায়দাবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে ঘাতক বাসের হেলপার চান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

চান মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, অতিরিক্ত গতির কারণে ওই দুর্ঘটনা সংঘটিত হয় বলে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। দুর্ঘটনার পর সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং ঢাকার বাইরে আত্মগোপনের উদ্দেশ্যে সে সায়দাবাদ বাসস্ট্যান্ড এলাকায় যায়। এর মধ্যে গোপন তথ্যের ভিত্তিতে চান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

চান মিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

কেএফ/এসকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নৌবাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের মুখপাত্র আল মঈন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
‘বর্ষবরণ ঘিরে যেকোনো নাশকতা ঠেকাতে প্রস্তুত র‌্যাব’
ঈদের জামাত ঘিরে নিরাপত্তা হুমকি নেই : র‌্যাব ডিজি
X
Fresh