• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আপন জুয়েলার্সের মালিকের গাড়ি জব্দ

আরটিভি অনলাইন রিপোর্ট, সিলেট

  ২৩ মে ২০১৭, ১৮:২৬

সিলেট থেকে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদে ও তার ছেলে সাফাত আহমেদের একটি বিলাসবহুল গাড়ি আটক করেছেন শুল্ক গোয়েন্দা বিভাগ।

মঙ্গলবার গাড়িটি নগরের জিন্দাবাজার এলাকার একটি বাড়ি থেকে জব্দ করা হয়। মার্সিডিজ ব্র্যান্ডের এই গাড়িটির মূল্য প্রায় দেড় কোটি টাকা।

শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক মাইনুল খান জানান, গাড়িটি চৌকিদেখি এলাকায় শুল্ক গোয়েন্দা কার্যালয়ে রাখা হয়েছে। যে বাড়ি থেকে গাড়ি আটক করা হয় সেটি দিলদার আহমেদের মামার বাড়ি।
দিলদারের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির নগরগ্রামে। গাড়িটিতে যে কাগজপত্র পাওয়া গেছে তা অনুযায়ী গাড়ির মালিক দিলদার আহমেদ ও ছেলে সাফাত আহমেদ। কাগজে দেখা যায় গাড়ির রেজিস্ট্রেশন ২০১১ সালে করা। অথচ পিন কোড দেখে জানা যায়, গাড়িটি ২০০২ সালে আনা হয়েছে।

সিলেট শুল্ক গোয়েন্দা কার্যালয়ের সহকারি কমিশনার প্রভাত কুমার সিংহ বলেন, গাড়িটি শুল্ক গোয়েন্দা কার্যালয়ে রাখা হয়েছে এবং পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে।

গোয়েন্দা তথ্য অনুযায়ী, রেইন ট্রি হোটেলে ধর্ষণের ঘটনায় করা মামলার প্রধান আসামি সাফাত জব্দকৃত এ গাড়িটি ব্যবহার করেই সিলেটে পালিয়ে যায়।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh