Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
discover

মুঠোফোনে প্রিয়ার বিয়ে, সংসারের আগেই মর্মান্তিক মৃত্যু

Priya's marriage on mobile phone, tragic death on the flyover before the family
ফাইল ছবি

সম্প্রতি এক লন্ডন প্রবাসীর সঙ্গে মুঠোফোনে বিয়ে হয় মুন্সীগঞ্জের তরুণী ২০ বছর বয়সী মুমতাহিনা প্রিয়ার। বিয়ের পর কেনাকাটা করতে ঢাকায় এসে বাসচাপায় মর্মান্তিক মৃত্যু হয় তার। রোববার (৩১ অক্টোবর) সকালে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদা রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (৩০ অক্টোবর) রাতে ঢাকায় কেনাকাটা করে এক বন্ধুর মোটরসাইকেলে মুন্সীগঞ্জ ফিরছিলেন মুমতাহিনা। পথিমধ্যে মোটরসাইকেলের চাকায় বোরকা পেচিয়ে যাচ্ছিল, সেটা বুঝতে পেরে যাত্রাবাড়ী ফ্লাইওভারে কুতুবখালী টোলবক্সের পাশে মোটরসাইকেল থামিয়ে তা ছাড়ানোর চেষ্টা করছিলেন ওই তরুণী। এ সময় অজ্ঞাত একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পরে রাত সোয়া ১২টার দিকে ওই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের সদস্যদের আবেদনের কারণে রাতেই বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্বজনদের বরাত দিয়ে উপপরিদর্শক (এসআই) মাহমুদা রহমান বলেন, মুমতাহিনা মুন্সীগঞ্জ সদর উপজেলার মধ্য মহাখালী গ্রামের ইকবাল ভূঁইয়ার মেয়ে। তিনি পড়াশোনা করতেন, সম্প্রতি মুঠোফোনে লন্ডন প্রবাসী সাইফুল ইসলাম নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় তার। ঘাতক বাসটিকে শনাক্তের চেষ্টা চলছে।

কেএফ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS