• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পল্লবীতে কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ গ্রেপ্তার ১০

আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ১০:১১
10 arrested including MD of Karnafuli Multipurpose in Pallabi
ফাইল ছবি

রাজধানীর পল্লবী থেকে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহমেদসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানানো হয়, র‍্যাব-৪ এর একটি টিম তাদের গ্রেপ্তার করে। প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই প্রতিষ্ঠান।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে প্রযুক্তিগত সহায়তায় তাদের গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত ২২ অক্টোবর বিকেলে রাজধানীর মিরপুর-১১ নম্বর নান্নু মার্কেটের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডে ডায়াগনস্টিক সেন্টারের দোতলায় কর্ণফুলী মাল্টিপারপাসের কার্যালয় ঘেরাও করেন শতাধিক গ্রাহক।

এ বিষয়ে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার মাহমুদ সে সময় জানান, প্রতিষ্ঠানটির বিরুদ্ধে এখন পর্যন্ত তারা একাধিক জিডি পেয়েছেন। জিডিতে উল্লেখ ছিলো প্রতিষ্ঠানটি গ্রাহকদের কাছ থেকে নেওয়া টাকা দিচ্ছে না।

ঘেরাওয়ের সময়ে গ্রাহকরা অভিযোগ করে জানান, তারা প্রতিষ্ঠানটির ডিপিএস প্রোগ্রামে ৫ বছর ধরে টাকা জমা দিয়েছেন। কিন্তু মেয়াদ শেষ হওয়ার পরেও তাদের টাকা তারা ফিরে পাচ্ছেন না। টাকা না দিয়ে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের লোকজন তাদের উল্টো হয়রানি করছেন।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
নৌবাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের মুখপাত্র আল মঈন
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
X
Fresh