• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফাঁকা বাসায় মিললে গৃহবধূর ‘আঘাতপ্রাপ্ত’ মরদেহ

আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২১, ০৮:৩৪
The 'injured' body of the housewife was found in the empty house
ফাইল ছবি

রাজধানীর বংশালে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম পান্না বেগম (৪০)। এটি স্বাভাবিক মৃত্যু নাকি খুন, সে বিষয়ে মৃত নারীর স্বজনরা সন্দেহ প্রকাশ করেছেন। গতকাল রোববার (২৪ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে পান্নাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত পান্নার দুই ছেলে এক মেয়ের জননী। তার স্বামী নাম মৃত মমিন কাজী। বর্তমানে তারা বংশাল সিদ্দিক বাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

ওই নারীর ছেলে জুবায়ের জানান, রাতে বাসায় প্রবেশ করলে তিনি তার মাকে নিচে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছেলে তার মায়ের মৃত্যুর বিষয়টি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। তার মায়ের ঘাড়ের নিচে একটা আঘাতও আছে বলে তিনি পুলিশকে জানান।

মৃত পান্নার বড় ছেলের স্ত্রী আশা মনি জানান, আমরা সিদ্দিক বাজার এলাকায় একটি বাড়ির তৃতীয় তলায় সবাই একসঙ্গেই থাকি। ঘটনার সময় আমরা কেউ বাসায় ছিলাম না। রাতে খবর পেয়ে বাসায় এসে দেখি বাসার সবকিছু এলোমেলো। আমার শাশুড়ি নিচে পড়ে আছেন। তার ওপরে বালিশ পড়ে আছে ও তার পিঠে আঘাতের চিহ্ন আছে। তার মৃত্যুর বিষয়টি আমাদের রহস্যজনক মনে হচ্ছে।

ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশ ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার মৃত্যুর বিষয়ে সন্দেহ প্রকাশ করছেন। এ ঘটনায় বংশাল থানায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

কেএফ/টিআই

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
X
Fresh