• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শুল্ক গোয়েন্দা কার্যালয়ে আপন জুয়েলার্সের মালিক (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০১৭, ১৩:০৬

নোটিশের জবাব দিতে শুল্ক গোয়েন্দা ও তদন্ত কার্যালয়ে এসেছেন আপন জুলেলার্সের মালিক দিলদার আহমেদ ও তার ভাই গুলজার আহমেদ ও আজাদ আহমেদ।

বুধবার বেলা ১১টা ৫০ মিনিটে তারা কাকরাইলের গোয়েন্দা কার্যালয়ে আসেন। গাড়ি থেকে নেমে সোজা আইডিইবি ভবনের ১০ তলায় চলে যান। এ সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

আপন জুয়েলার্সের বিভিন্ন শো-রুমে ‘অবৈধভাবে’ স্বর্ণ ও ডায়মন্ড মজুদ রাখার ব্যাখ্যা দিতেই তারা শুল্ক গোয়েন্দা কার্যালয়ে হাজির হন। তাদের সঙ্গে রয়েছেন আইনজীবী জাহাঙ্গীর কবীর।

এর আগে গেলো রবি ও সোমবার ঢাকার গুলশান, উত্তরা, মৌচাক ও সীমান্ত স্কয়ারের আপন জুয়েলার্সের ৫ টি বিক্রয়কেন্দ্রে ‘অবৈধভাবে’ মজুদ রাখার দায়ে ৪৯৭ কেজি স্বর্ণ ও ৪৩০ গ্রাম ডায়মন্ড জব্দ করে শুল্ক গোয়েন্দা।

পরে এসব স্বর্ণ ও ডায়মন্ড মজুদের বিষয়ে জানতে বুধবার সকালে দিলদার আহমেদসহ জুয়েলার্সের সব শাখার মালিককে তলব করেন শুল্ক গোয়েন্দারা।

বনানীর ধর্ষণের ঘটনায় প্রধান আসামি সাফাত আহমেদ আপন জুয়েলার্সের মালিকের ছেলে। ওই ঘটনার পর থেকে আপন জুয়েলার্সে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।

আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ বনানীতে বেসকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি। গেলো ২৮ মার্চ রেইনট্রি হোটেলে ওই দুই তরণী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা করেন।

আদালতে দেয়া জবানবন্দিতে দুই ছাত্রী জানান, গেলো ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তাদের নেয়া হয়। সেখানে ধর্ষণের শিকার হন তারা।

এইচটি/এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh