Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

উধাও হওয়া সেই ৩ বান্ধবী উদ্ধার

The 3 missing schoolgirls were rescued
ফাইল ছবি

রাজধানীর পল্লবী থেকে উধাও হওয়া স্কুলের ৩ ছাত্রীকে পেয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৬ অক্টোবর) ভোরে ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় তাদের পাওয়া গেছে বলে জানিয়েছেন নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন অ্যাডভোকেট রওশন দিল আফরোজ।

র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বলেন, মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে আজকে ভোরে শিক্ষার্থীদের উদ্ধার করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ঘটনার বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি-ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে ওই ৩ শিক্ষার্থী নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, একটি মানব-পাচারকারী চক্রের সদস্যরা ওই ৩ শিক্ষার্থীকে বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে বাসা থেকে বের করে। এরপর থেকেই তারা নিখোঁজ রয়েছে। বাসা থেকে বের হওয়ার সময় ওই ৩ শিক্ষার্থী নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে গেছে।

গ্রেপ্তার হওয়া মো. তরিকুল্লাহ, মো. রকিবুল্লাহ, জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন (১৮) মানব-পাচারকারী চক্রটির সঙ্গে জড়িত বলেও ওই ৩ শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিলো।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS