Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত তরুণ বিশ্ববিদ্যালয়ের ছাত্র

Young university student killed by snatcher in Karwan Bazaar
নিহত কেশব রায় পাপন

রাজধানী ঢাকার কারওয়ান বাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত তরুণের পরিচয় জানতে পেরেছে পুলিশ। তার নাম কেশব রায় পাপন (২৪), তিনি সোনারগাঁও ইউনিভার্সিটির ছাত্র।

আজ বুধবার (৬ অক্টোবর) দুপুরে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বাড়ি রংপুর। সোনারগাঁও ইউনিভার্সিটির কম্পিউটার সাইন্সের ৭ম সেমিস্টারে ছাত্র ছিলেন। থাকতেন তেজগাঁওয়ের মনিপুরি ৪ নম্বর গলির একটি মেসে।

ওসি আরও জানান, গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৯ টার দিকে সাবেক পূর্ণিমা সিনেমা হলের পাশ দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ জানিয়েছে, রাতভর চেষ্টার পরে পরিবারের সঙ্গে যোগাযোগ করে তার পরিচয় জানা গেছে। ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শনসহ নানা বিষয়ে তদন্ত ও সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।

এদিকে ডিএমপির তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম জানান, দুর্বৃত্তরা কেশব রায়কে ছুরিকাঘাত করে তার মোবাইল ফোনটি নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। নিহত কেশব রায় পাপন পড়াশোনার পাশাপাশি এলিফ্যান্ট রোডে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কাজ করতো। ঘটনার সময় কাজ শেষে বাইসাইকেল যোগে বাসায় ফিরছিলো।

ডিএমপি’র তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ জানান, নিহত তরুণ একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে আমরা জানতে পেরেছি।

কেএফ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS