• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পাশের রুমে পচা গন্ধ ছড়ানোয় ছেলে টের পেলেন বাবা মারা গেছেন!

আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪২
Spreading rotten smell in the next room, the boy felt that his father was dead!
ফাইল ছবি

রাজধানীর পল্লবী এলাকার একটি বাসা থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক রোকনুদ্দিন আহমেদের (৮০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাশের রুমে থাকলেও মরদেহ পচে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পান তার বাবা মারা গেছেন!

রোকনুদ্দিনের মরদেহের পাশেই তার স্ত্রীকে অচেতন অবস্থায় পাওয়া যায়। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে পল্লবী জোনের সহকারী কমিশনার শাহ কামাল গণমাধ্যমকে বলেন, আমরা সন্দেহ করছি ১ কিংবা ২ দিন আগে ওই ব্যক্তি মারা গেছেন। তার স্ত্রী নিলুফার ইয়াসমিনকে মরদেহের পাশেই অচেতন অবস্থায় পাওয়া যায়। তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

রূপম গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) পুলিশকে জানিয়েছেন, তিনি ২ দিন আগে তার বাবা-মায়ের ঘরে গিয়েছিলেন। দুর্গন্ধ ছড়ালে গতকাল বিকেলে তিনি বাবা-মায়ের ঘরে যান। সেখানে দেখতে পান, তার বাবার মরদেহ পচতে শুরু করেছে। এরপর থানায় জানালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

একটি বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি হলেও পড়া লেখা শেষ করেননি রূপম। সাধারণত তিনি ঘরেই দরজা বন্ধ করে থাকতেন। একটি ভবনের পাঁচটি ফ্ল্যাট থেকে যে আয় হতো, তা দিয়েই রোকনুদ্দিনের সংসার খরচ চলতো। গত রাতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় পল্লবী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh