Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ঢাকায় মোটরসাইকেলে ফেনসিডিল কেনাবেচা, গ্রেপ্তার ৩

Phensidyl trafficking on motorcycles in Dhaka, 3 arrested
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুর থেকে ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বুধবার (০৮ সেপ্টেম্বর) এ তথ্য জানান অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. আনিচ উদ্দীন।

তিনি জানান গতকাল মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যার বছিলা তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- পলাশ, মো. করিম ও মো. সাদ্দাম হোসেন। অভিযানের সময়ে ফেনসিডিল ক্রয়-বিক্রির কাজে ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

এডিসি আনিচ উদ্দীন আরও বলেন, মাদক ব্যবসায়ীরা বছিলা তিন রাস্তার মোড় এলাকায় ফেনসিডিল বিক্রয়ের জন্য মোটরসাইকেলসহ অবস্থান করছে বলে ডিবি পুলিশ সংবাদ পায়। ওই সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তাদের জিজ্ঞাসাবাদে ১৫০ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল ক্রয়-বিক্রির কাজে ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তাররা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS