Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

দেশব্যাপী সাঁড়াশি অভিযানে র‌্যাব, টার্গেটে দালালরা

RAB, brokers in the target in a nationwide crackdown
ফাইল ছবি

সারাদেশে একযোগে দালাল বিরোধী সাঁড়াশি অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। দেশের ১৫টি ব্যাটালিয়্যান এই অভিযান শুরু করেছে। বিশেষ করে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), বিভিন্ন সরকারি হাসপাতাল ও পাসপোর্ট অফিসে এ অভিযান চালানো হচ্ছে।

আজ রোববার (০৫ সেপ্টেম্বর) র‌্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন আরটিভি নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজধানীসহ র‌্যাবের ১৫টি ব্যাটেলিয়ন বিভিন্ন প্রতিষ্ঠানে একযোগে অভিযান শুরু করেছে। যেখানে দালালের আনাগোনা আছে, সেখানেই চলছে এই অভিযান। সব অভিযান শেষে বিস্তারিত জানানো সম্ভব হবে।

এদিকে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিম জানান, আমরা উত্তরা টঙ্গী ও গাজীপুর এলাকায় আমরা দালাল ধরতে অভিযান চালাচ্ছি। এরমধ্যে হাসপাতাল, বিআরটিএ ও পাসপোর্ট অফিস রয়েছে। এখন পর্যন্ত ১৫ থেকে ২০ জনকে আটক করা হয়েছে।

র‌্যাব-২ এর সিনিয়র এএসপি শহিদুল ইসলাম জানান, আমরা শ্যামলীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও আগারগাঁয়ের পাসপোর্ট অফিসে অভিযান চালাচ্ছি। বেশ কয়েকজন আটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই-বাছাই চলছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে এই অভিযান চালানো হচ্ছে।

র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, ওনার নেতৃত্বেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালানো হচ্ছে। ইতোমধ্যে বেশ কয়েকজন দালালকে আটক করা হয়েছে।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এনায়েত কবীর সোয়েব জানান, সকাল থেকে কেরানীগঞ্জ বিআরটিএ ও পাসপোর্ট অফিসে অভিযান চালানো হচ্ছে। এখন পর্যন্ত ৫১ জনকে আটক করা হয়েছে।

এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে সরকারি হাসপাতাল ও দপ্তরে র‌্যাবের বিশেষ অভিযানের তথ্য পাওয়া যাচ্ছে।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS