Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

ঢাকায় দুই তরুণীর মরদেহ উদ্ধার

The bodies of two young women were recovered in separate incidents in Dhaka
ফাইল ছবি

রাজধানী ঢাকার ফকিরাপুলে একটি আবাসিক হোটেল থেকে সালমা (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে কদমতলীতে একটি বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মাধ্যমিক পরিক্ষার্থী তাসমিন (১৬)। রোববার (১ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ফাইভ স্টার নামে একটি আবাসিক হোটেল থেকে সালমার মরদেহ উদ্ধার করে। পরে রাতে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মতিঝিল থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. সৈয়দ আলী জানান, খবর পেয়ে রোববার বিকেলে আবাসিক হোটেলের ৬০৪ নম্বর রুম থেকে সালমার মরদেহ উদ্ধার করা হয়। রুমের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ছিলো সে। তবে রুমের দরজা খোঁলা ছিল।

তিনি জানান, সালমা ভোলা লালমোহন উপজেলার ডাহরি বাজার গ্রামের হাবলুর মোল্লার মেয়ে। রোববার সকাল ৯টার দিকে একাই হোটেলে উঠেছিল সালমা। কীভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

এদিকে কদমতলী মদিনাবাগ নুরানি মসজিদ সংলগ্ন একটি বাড়ির পঞ্চম তলায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় মাধ্যমিক পরিক্ষার্থী তাসমিন (১৬)।

তার বাবা তুষার শেখ জানান, রাত সাড়ে ৯টার দিকে মোবাইল ফোনকে কেন্দ্র করে বাবার সঙ্গে মনোমালিন্য হয় তার। পরে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয় সে। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, দুটি মরদেহ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS