• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২১, ১৪:৪৬
The body of the youth was recovered from the residential hotel
ফাইল ছবি

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল কাঁচাবাজারে একটি আবাসিক হোটেল থেকে মো. রাকিব নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১১টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সোয়া ১২টায় চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মতিঝিল থেকে একজনকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসে থানা পুলিশ। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, সকালে সাড়ে ১০টায় মতিঝিলের ফকিরাপুল কাঁচাবাজারে নিউ মিতালী হোটেল থেকে আমাদের খবর দেওয়া হয়। দ্রুত আমরা ঘটনাস্থলে যাই। আমরা গলায় গামছা পেঁচানো অবস্থায় ওই যুবককে উদ্ধার করি। পরে তাকে আমরা ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, গত ২৬ জুলাই সে এই হোটেলে রুম ভাড়া নেয়। হোটেলের ৪০৪ নম্বর রুমে সে থাকত। সকালে তার রুমের দরজা বন্ধ পায় হোটেল কর্তৃপক্ষ। পরে আমাদের খবর দেয়। পরিবার জানিয়েছে, ৭-৮ দিন আগে পরিবারের সঙ্গে রাগ করে সে ঢাকায় এসেছে।

নিহতের চাচা নিজামুদ্দিন বলেন, আমার ভাতিজা কয়েকদিন আগে রাগ করে বাড়ি থেকে ঢাকায় আসে। ঢাকায় আসার পরে পরিবারের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। বাড়ি থেকে ফোন দিলে সে কোথায় আছে তা বলত না। আজ সকালে খবর পেলাম মতিঝিলের একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরো জানান, আমাদের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার বড়হারজি গ্রামে। তার বাবার নাম মো. হিমু।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
পাথরঘাটায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার
রামগড়ে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh