• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২১, ১০:৫৬
A young man was killed when a private car hit him in Dhaka
ফাইল ছবি

রাজধানী ঢাকার কুড়িল বিশ্বরোডে প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী বিপুল বিশ্বাস (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৮ জুলাই) দিনগত রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় বিপুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।
বিপুল গাজীপুর কালীগঞ্জ উপজেলার বরুণ বিশ্বাসের ছেলে। তিনি বিমানবন্দর এলাকায় থাকতেন ও বনানী এলাকায় একটি ওষুধের ফার্মেসিতে চাকরি করতেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী যুবরাজ রানা জানান, কুড়িল বিশ্বরোড মোড় দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে একটি কালো রংয়ের প্রাইভেটকার বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন বিপুল। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কালো রঙের প্রাইভেটকারটি বাইরের অংশে ভাঙাচোরা ছিল। তাকে ধাক্কা দেওয়ার পরপরই মহাখালী দিকে পালিয়ে যায় প্রাইভেটকারটি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহত বিপুলের ব্যবহূত মোবাইল ফোন থেকে বিভিন্ন নম্বরে যোগাযোগ করে তার নাম-পরিচয় জানা যায়। তার স্বজনরা হাসপাতালে আসছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দিন রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত
অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত
প্রাইভেটকারের ধাক্কায় কারখানার কেয়ারটেকার নিহত
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত
X
Fresh